Manam (2014) telegu flim download and review

Manam (2014)

cast- Nagarjuna Akkineni, Naga Chaitanya Akkineni,Samantha Ruth Prabhu, Shriya Saran
language- telegu

download and watch online with bsub on youtube

সাউথ ইন্ডিয়ার মুভি বলিতে আমরা শুধু ডিশুম ডিশুম আর ১ জন নায়কের ১০০ জন পিটানোর দৃশ্য চিন্তাভাবনা করি।যারা ফ্যামিলি মুভি পছন্দ করেন তাদের জন্য ' মানাম'। শুধু মাত্র বাপ বেটার মুভি দেখে না বাসার সবাই কে নিয়ে বসে বিনোদন কিংবা পরিবারের সবাইকে একটা পরিবারের মা বাবার গুরুত্ত্ব বুঝানোর জন্য আমি মনে করি এই মুভি গুরুত্ত্বপূর্ন ! আমার দেখা তেলেগু ইন্ডাস্ট্রির সেরা মুভি গুলোর একটা হয়ে থাকলো যেটা সময় পেলেই বারবার দেখবো।

কাহিনী বলবোণা, জন্মান্তরের কাহিনী। ১ টা না,২টা না ,তিন তিনটা জন্ম জন্মান্তরের কাহিনী।বাস্তব লাইফের ছেলেকে বাবা আর বাবাকে ছেলে বানানো সম্ভব,আসোলেই সম্ভব!!  বাবা মা হচ্ছে আসোলে মাথার ছায়া প্রদান কারী একটা গাছ,যতক্ষন থাকে আমরা বুঝিনা।যার নাই সে বুঝে.৬ বছর বয়সে বাবা-মা হারানো একটা ছেলে ২০ বছর পর যখন তার বাবাকে আবার অন্যভাবে দেখে,তার মাকে ও যেভাবে আশা করেছিলো সেভাবে না দেখে অন্যভাবে দেখে তাহলে সে কি করবে।বাবা-মা তো ২০ বছর আগে এক্সিডেন্ট করে মারা গেছিলো, তাহলে এও কি সম্ভব!! যেই ছেলের বাবা-মা ২০ বছর আগে মারা গিয়েছিলো সে ছেলেটা ও হয়তো কারো স্বামী ছিলো,তারও তো একটা সন্তান ছিলো।কে ছিলো,কে??
অনেক প্রশ্নের উত্তর,পূর্ব জন্মের ভূল গুলো শোধরানোর জন্য আপনাকে দেখতে হবে মানাম!! গ্যারান্টি দিলাম,২ ঘন্টা ৪২ মিনিট ৪১ সেকেন্ড বৃথা যাবেনা।

No comments

Powered by Blogger.